Please wait...
  • +880 1716599035
  • +880 1716599035
নোটিশ
"নতুন বছরের প্রথম দিনেই সীমিত পরিসরে শোল্লা স্কুল অ্যান্ড কলেজ এ নতুন বই বিতরণ -২০২১ অনুষ্ঠিত হয়।"

"নতুন বছরের প্রথম দিনেই সীমিত পরিসরে শোল্লা স্কুল অ্যান্ড কলেজ এ নতুন বই বিতরণ -২০২১ অনুষ্ঠিত হয়।"

No Image Found

মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক প্রতি বছর ১লা জানুয়ারী বই বিতরণ উৎসব হয়ে থাকে। বছরের প্রথম দিনে শিক্ষার্থীরা ২/১টি নতুন বই বুকে চেপে রেখে এক প্রান্ত থেকে অন্য প্রান্ত দৌড়াদৌড়ি করে যে আনন্দের বহি:প্রকাশ ঘটায়, তা চোখে না দেখলে বোঝা যাবে না! যে আনন্দ অত্যন্ত জীবন্ত, প্রানবন্ত, অভাবনীয়, অতুলনীয়। কোমলমতি শিক্ষার্থীদের জীবন বইময় হোক! 

কোভিড পরিস্হিতির মধ্যেও বই উৎসবের এই সুখ স্মৃতিকে অমলিন রাখতে প্রতিবছরের ন্যায় এবছরও শোল্লা স্কুল অ্যান্ড কলেজে স্বল্প পরিসরে ০১/০১/২০২১ তারিখ বই বিতরণ অনুষ্ঠিত হয়। বই বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথি জনাব আবুল হাসানাত নয়ন পাটোয়ারী সাহেবের নেতৃত্বে মোহাম্মদ আরিফুর রহমান - অধ্যক্ষ মহোদয়ের সভাপতিত্বে ম্যানেজিং কমিটির সদস্য এবং শিক্ষকদের উপস্থিতিতে নিরাপদ দুরত্ব বজায় রেখে বিদ্যালয়ের শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেওয়া হয়।

শিশুদের মাঝে বিনামূল্যে বই বিতরণের এই অনন্য উদ্যোগ দক্ষিণ এসিয়ায় একমাত্র বাংলাদেশেই নেওয়া হয়েছে। বাংলাদেশ সরকারের এই প্রয়াস বহির্বিশ্বে একটি রোল মডেল হিসেবে স্বীকৃতি পেয়েছে এবং অকুন্ঠ প্রশংসা কুড়িয়েছে। 

আমাদের শিক্ষার্থী, অভিভাবক,  শিক্ষক-শিক্ষিকা, স্টাফ, প্রাক্তন শিক্ষার্থী এবং আপামর শুভানুধ্যায়ীদের নতুন বছরের শুভকামনা। হ্যাপি নিউ ইয়ার।